মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

রামচন্দ্রপুর ভূঞা একাডেমির ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

মেঘনাপোষ্ট ডেস্করিপোর্ট :

হাজীগঞ্জের বড়কুল পশ্চিম ইউনিয়নের রামচন্দ্রপুর ভূঁঞা একাডেমিক (মাধ্যমিক বিদ্যালয়) ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচন শেষে ভোটগণনার পর ফলাফল ঘোষণা করেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও নির্বাচনের প্রিজাইডিং অফিসার একেএম জাহাঙ্গীর আলম।

এতে ৭ জন প্রার্থীর মধ্যে বেশি ভোট ৪ জন নির্বাচিত হয়েছেন।

তারা হলেন, জসিম উদ্দিন, মাসুদ আলম, আবুল বাসার ও দুলাল।জানা গেছে, নির্বাচনে ৭১৩ জন ভোটারের মধ্যে ৫৩৬ ভোটাধিকার প্রয়োগ করেন।

এর মধ্যে ৫০২ ভোট বৈধ ও ৩৪ ভোট বাতিল হয়। এই বৈধ ভোটের মধ্যে জসিম উদ্দিন পেয়েছে ২৮১, মাসুদ আলম ২৫৭, আবুল বাসার ২৪৪, দুলাল ২২০, হাছান ১৮৭, রাসেল ১৭২ ও মোজাম্মেল ১১১ ভোট।.

নির্বাচনে সহকারী প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন, সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাকির হোসেনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং আইন শৃঙ্খলার দায়িত্ব পালন করেন হাজীগঞ্জ থানার উপ—পরিদর্শক (এসআই) মো. জায়েদ ভুইয়াসহ সঙ্গীয় ফোর্স।

নির্বাচন ব্যবস্থাপনায় সার্বিক সহযোগিতায় ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হাবিবুর রহমানসহ সহকারী শিক্ষকবৃন্দ। দিনব্যাপী অনুষ্ঠিত নির্বাচনে প্রার্থীদের কর্মী ও সমর্থকদের শ্লোগানে শ্লোগানে এবং নির্বাচন শেষে বিজয়ীদের কর্মী—সমর্থকদের মিছিলে মুখরিত হয় বিদ্যালয় প্রাঙ্গণসহ রামচন্দপুর বাজার ও আশ—পাশের এলাকা।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com